দ্বীনিলাইফ সম্পর্কে

بِسْمِ اللهِ الرَّحْمٰنِ الرَّحِيْمِ

বিসমিল্লাহির রাহমানির রাহীম


আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

দ্বীনিলাইফ একটি অনলাইন দাওয়াহ প্লাটফর্ম এবং একই সাথে কুরআন ও সুন্নাহ ভিত্তিক ছবি-ওয়ালপেপার ডাউনলোড ওয়েবসাইট।


নিজের জীবনের প্রতিটি ক্ষেত্রে আল্লাহ ও তাঁর রাসূল ﷺ এর নির্দেশনা বাস্তবায়নের পাশাপাশি নিজের আশেপাশে অবস্থানরত অন্যান্য মানুষদের মধ্যে আল্লাহর দীনকে বাস্তবায়নের চেষ্টা করা মুমিনের অন্যতম দায়িত্ব। এজন্য মুমিনের জীবনের একটি বড় দায়িত্ব হল 'ন্যায় কাজের নির্দেশ ও অন্যায় থেকে নিষেধ করা'।  দা'ওয়াত, আদেশ-নিষেধ, দীন প্রতিষ্ঠা বা নসীহতের এই দায়িত্বই উম্মাতে মুহাম্মাদীর অন্যতম দায়িত্ব ও বৈশিষ্ট্য।


সময়ের প্রয়োজনে বর্তমানে সোশ্যাল মিডিয়াগুলোতে দাওয়ার প্রচার হচ্ছে। যা আমাদের জন্য কল্যাণকর এবং রহমত ও বটে। কিন্তু সেই সাথে অনেক ভুল-অপপ্রচার ও হচ্ছে। অনেক জাল হাদিসের প্রচার হচ্ছে, আবার কখনো মনগড়া, যাচাই না করেই হাদিস ও কুরআনের ভুল ব্যাখ্যা ও ভুল নম্বর সম্বলিত পোস্ট শেয়ার হচ্ছে প্রতিনিয়ত।  


যেকোনো হাদিস বা আয়াত সামনে পড়লে তা অবশ্যই যাচাই করে নেওয়াই একজন প্রকৃত মুমিনের কাজ হবে। বর্তমান সময়ে এটি খুব বেশি কঠিন কাজও না। এমন অবস্থায় দ্বীনিলাইফ.কম, আমরা চেষ্টা করছি , মহান আল্লাহ তায়ালা আমাদের যতটুকু যোগ্যতা দিয়েছেন তার সর্বোচ্চ চেষ্টা, ফিকিরে  সহীহ, শুদ্ধ কুরআন ও হাদিসের বাণীগুলো প্রচার করা। মূল সোর্স এর লিংক  এবং সংক্ষিপ্ত বর্ণনাসহ প্রতিটি ছবি আমাদের ওয়েবসাইটে পাবলিশ করা হয়ে থাকে। এতে করে সরাসরি যেকোনো আয়াত বা হাদিসের উক্তি যাচাই করে নিতে পারছেন (quran.com, sunnah.com, hadithbd.com) এর মত জনপ্রিয় ওয়েবসাইট গুলো থেকে। 


দ্বীনিলাইফ প্রজেক্ট সবার জন্য উন্মুক্ত। যে কেউ আমাদের সাইটের কন্টেন্ট , ছবি, পোস্ট  ব্যক্তিগত এবং দাওয়াতি কাজে ব্যবহার করতে পারবেন এবং সোশ্যাল মিডিয়াগুলোতে শেয়ার করতে পারবেন।


*পরিবর্তন বা অপব্যাখ্যায় ব্যবহারে মহান আল্লাহকে ভয় করুন।


এই সামগ্রিক কার্যক্রম মহান রাব্বুল আলামিন এর জন্যে। আমাদের জন্যে দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা যেন আমাদের এই কাজে বারাকাহ দান করেন এবং আমরা যেন এই কার্যক্রম চলমান রাখতে পারি। আল্লাহ যেন সেই তৌফিক দান করেন। 

আমিন


দ্বীনিলাইফ সোশ্যাল মিডিয়াসমূহ

ফেসবুক পেইজ

টেলিগ্রাম চ্যানেল

ইনস্টাগ্রাম

টুইটার

পিন্টারেস্ট 

গুগল নিউজ

ইউটিউব


প্রতিনিয়ত আপডেট পেতে, আমাদের সাথে যুক্ত হতে পারেন সোশ্যাল মিডিয়াগুলোতেও। আপনার যেকোনো মতামত, আমাদের যেকোনো ভুল-ভ্রান্তি জানাতে পারেন মেইল করে, এই ঠিকানায়:-

[email protected]