অপছন্দনীয় বিষয় থেকে আশ্রয় প্রার্থনার দোয়া | সহীহ মুসলিম ৬৮৩৭ | Sahih-Muslim 6837

অপছন্দনীয় বিষয় থেকে আশ্রয় প্রার্থনার দোয়া | সহীহ মুসলিম ৬৮৩৭ | Sahih-Muslim 6837

হাদিসটি সম্পর্কে | সহীহ মুসলিম ৬৮৩৭

বিষয় অপছন্দনীয় বিষয় থেকে আশ্রয় প্রার্থনার দোয়া
হাদিস গ্রন্থ সহীহ মুসলিম (হাদীস একাডেমী)
হাদিসের মান সহিহ (Sahih)
পরিচ্ছেদ ২৬. জান্নাতীদের অধিকাংশই দুঃস্থ-গরীব এবং জাহান্নামীদের অধিকাংশই মহিলা আর মহিলা জাতির ফিতনাহ প্রসঙ্গে
হাদিস নম্বর ৬৮৩৭
বর্ণনাকারী আবদুল্লাহ ইবন উমর (রাঃ)
সহীহ মুসলিম ৬৮৩৭ নম্বর হাদিসের বিস্তারিতঃ উবাইদুল্লাহ ইবনু আবদুল কারীম আবু যুর’আহ (রহঃ) ..... আবদুল্লাহ ইবনু উমার (রাযিঃ) থেকে বর্ণিত। তিনি বলেনে, রসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর দু’আর মধ্যে একটি ছিল এই যে, "আল্ল-হুম্মা ইন্নী আউযুবিকা মিন যাওয়া-লি নি’মাতিকা ওয়াতা হাওউলি আ-ফিয়াতিকা ওয়া ফুজা-য়াতি নিকমাতিকা ওয়া জামী’ই সাখাতিকা" অর্থাৎ- "হে আল্লাহ! আমি তোমার নিকট আশ্রয় চাই নি’আমাত দূর হয়ে যাওয়া হতে, তোমার দেয়া সুস্থতা পরিবর্তন হয়ে যাওয়া থেকে, তোমার অকস্মাৎ শাস্তি আসা হতে এবং তোমার সকল প্রকার অসন্তুষ্টি থেকে"

'Abdullah b. Umar reported that Allah's Messenger (ﷺ) supplicated in these words: " O Allah, I seek refuge in Thee from the withdrawal of Thine blessing and the change of Thine protection (from me) and from the sudden wrath of Thine, and from every displeasure of Thine."

রেফারেন্স | সহীহ মুসলিম ৬৮৩৭

কোনো ভুল পেলে রিপোর্ট করুন!

ছবি ডাউনলোড (High Quality)

ছবি ডাউনলোড টিপস: উপরের ডাউনলোড করুন বাটনে ক্লিক করুন। পরবর্তী পেইজে ছবিটি আপনার ব্রাউজারে ওপেন হবে। ছবিটির ওপর প্রেস করে ধরে রাখুন। তারপর 'Download Image/Save Image' এ ক্লিক করুন। তাহলেই ছবিটি ডাউনলোড হয়ে যাবে। (টিউটোরিয়াল দেখুন)